ঢাকা,শুক্রবার, ১৭ মে ২০২৪

ইসলামপুরে ছুরিকাহত ব্যবসায়ী ফিরোজ মারা গেছেন

সেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি ::

কক্সবাজার সদর উপজেলার ইসলামপুরের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব অছিয়র রহমানের ব্যবসায়ী পুত্র ফিরোজ আহমদ (৪৩) সোমবার (১৩ নভেম্বর) ভোর সাড়ে ৪টার সময় চট্রগ্রামে মারা গেছেন। গত শুক্রবার রাতে পূর্ব নাপিতখালী বটতল এলাকায় বাড়ির অদূরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে চট্টগ্রাম ট্রিটমেন্ট হাসপাতালের আইসিইউতে ভর্তি হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ৩ সন্তানের জনক। প্রশাসনিক প্রক্রিয়া শেষে আজ বিকেলে তার নামাজে জানাযা নাপিতখালী চাকার দোকান জামে মসজিদ মাঠে অনুষ্টিত হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

জানা গেছে, ব্যবসায়ী ফিরোজ আহমদ ঘটনার দিন রাতে ব্যবসা-বাণিজ্য শেষে বাড়ি ফেরার পথে উঁৎপেতে থাকা দূর্বৃত্ত কর্তৃক উপুুর্যপুরী ছুরিকাঘাতের শিকার হন। ৮/১০জন দুষ্কৃতকারী তার শরীরের বিভিন্ন স্থানে একাধিক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে চকরিয়া জমজম হাসপাতাল ও সেখান থেকে চট্টগ্রাম ট্রিটমেন্ট হাসপাতালের আইসিইউতে রাখা হয়। এ ঘটনায় শনিবার জড়িত সন্দেহে ২ জনকে আটক করেছে পুলিশ । আটককৃতরা হচ্ছে স্থানীয় সেলিম ও ইমরান।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র এএসআই লিটনুর রহমান জয় আটক ও ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এদের মধ্যে একজন পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে। অপরজনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: